নানিয়ারচরে জমে উঠেছে ইউপি নির্বাচনী মাঠ

122

নানিয়ারচর প্রতিনিধিঃ-নানিয়ারচর উপজেলায় ইউপি নির্বাচন জমে উঠছে। সোমবার (২২ নভেম্বর) সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার ৪টি ইউনিয়নের ১নং সাবেক্ষং ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ০৫ জন এবং সাধারণ সদস্য পদে ২৫ জন।
২নং নানিয়ারচর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৪ জন, সংরক্ষিত মহিলা আসনে ০৯ জন এবং সাধারণ সদস্য পদে ২৬ জন।
৩নং বুড়িঘাট ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৬ জন, সংরক্ষিত মহিলা আসনে ১১ জন এবং সাধারণ সদস্য পদে জন। এবং সাধারণ সদস্য পদে ৩৩ জন।
৪নং ঘিলাছড়ি ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ৬ জন এবং সাধারণ সদস্য পদে ২০ জন। ইতিমধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছে।
এবং আগামী ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল করবে প্রার্থীরা। আগামী ২৯ নভেম্বর মনোয়নপত্র বাছাই কার্যক্রম হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ভূপতি রঞ্জন চাকমা তিনি আরো জানান, ইতিমধ্যে বেশ কয়েকজন মনোনয়নপত্র জমা দেয়ার জন্য প্রক্রিয়ায় রয়েছেন। আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে প্রতীক বরাদ্ধ না হলেও উঠান বৈঠক, বিভিন্ন বাজারে প্রচার প্রচারনাসহ বিভিন্ন গণ সংযোগের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা তাদের প্রচারনা চালিয়ে যাচ্ছে।