নানিয়ারচরের ১৮মাইল ব্রিজে মটরসাইকেল, সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-১

85

নানিয়ারচর প্রতিনিধিঃ-রাঙ্গামাটির-খাগড়াছড়ি মহাসড়কের নানিয়ারচর উপজেলাধীন ১৮ মাইল এলাকার ব্রিজের উপর মুখোমুখি মোটরবাইক ও সিএনজি বাসের সংঘর্ষে একজন আহত হয়েছে।
সোমবার (৮ নভেম্বর) আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে নানিয়ারচরধীন ১৮ মাইল এলাকায় এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানান, রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলার বগাছড়ির বাসিন্দা আব্দুর রবের ছেলে সোহেল (৩০) এর মটরসাইকেলের সঙ্গে ১৮ মাইল এলাকার ব্রীজে সিএনজি ও বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাহাড়ি সিএনজি একজন চালকের হাতের আঙ্গুল কিছুটা সজোরে আঘাত লাগায় স্থানীয়রা প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছে। এঘটনায় সড়কে আধা ঘন্টা যান চালাচল বন্ধ ছিল। পরে নানিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহনগুলিকে সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক হয়।
বিষয়টি নিশ্চিত করেন নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন হালদার বলেন, রাঙ্গামাটি-খাগড়াছড়ি মহাসড়কের নানিয়ারচরের ১৮ মাইল এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে। এতে একজন কিছুটা আঘাত প্রাপ্ত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি আরো বলেন, ব্রীজের পাতটনগুলো পিছল থাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। সবাইকে এই ব্রিজে সাবধানে যানবাহন চালানোর অনুরোধ করেন এবং দ্রুত গতিতে যাতে যানবাহন চলাচল না করতে সবাইকে সর্তক করে দেন।