দীঘিনালায় ইউপিডিএফের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে প্রসীত গ্রুপের বিচার বিভাগের প্রধান আহত

86

দীঘিনালা প্রতিনিধিঃ-দীঘিনালায় ইউপিডিএফ (প্রসীত) ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর মধ্যে এলাকা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিনিময়ের ঘটনায় প্রসীত গ্রুপের বিচার বিভাগের প্রধান আহত হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে দীঘিনালার বাঘাইছড়ি মুখ এলাকায় এই ঘটনা ঘটে।
জানা গেছে, রবিবার দুপুর আড়াইটার দিকে দীঘিনালা উপজেলাধীন ৪নং দীঘিনালা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাঘাইছড়ি মুখ হতে ভিতরে আনন্দ বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপিডিএফ (প্রসীত) এর সশস্ত্র গ্রুপ ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর সশস্ত্র দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি হয়।
এতে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের দীঘিনালা উপজেলা শাখার বিচার বিভাগের প্রধান দীপন জ্যোতি চাকমা (৪৫) ঘটনাস্থলে আহত হয়। তার গ্রামের বাড়ি দীঘিনালার ৩নং কবাখালি ইউনিয়নের হাচিনশনপুর এলাকায়। ঘটনার পর পরই আহত ব্যক্তির লাশ ও তার সাথে থাকা অস্ত্র ইউপিডিএফ (প্রসীত) দলের লোকজন ভিতরের দিকে নিয়ে গেছেন বলে এলাকাবাসীর সুত্রে জানা যায়।
এদিকে ঘটনা খবর পেয়ে দীঘিনালা জোন এবং দীঘিনালা থানা পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালানো হচ্ছে এবং দীঘিনালা জোনের একটি টহল দল ঘটনাস্থলে অবস্থান করছে বলে জানিয়েছে স্থানীয়রা।