রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

83

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ঝগড়াবিলস্থ স্থায়ী ক্যাম্পাসে রবিবার (১৭ অক্টোবর) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী “ক” ইউনিটের গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন কক্ষসমূহ পরিদর্শন করেন এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা কেন্দ্র প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।
পরীক্ষার হলসমূহ পরিদর্শন শেষে উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে “ক” ইউনিটের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৮শত জন পরীক্ষার্থীর মধ্যে ৭২৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে “ক” ইউনিটের অধীনে ইঞ্জিনিয়ারিং অনুষদভুক্ত কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৫০টি আসন, বায়োলজিক্যাল সায়েন্স অনুষদভুক্ত ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগে ২৫টি আসন এবং ফিশারিজ অনুষদভুক্ত ফিশারিজ এন্ড মেরিন রিসোর্স টেকনোলজি বিভাগে ২৫টি আসন রয়েছে।