রাঙ্গামাটিতে ফেইসবুকে ধর্মীয় উস্কানীমুলক পোষ্টকারীকে গ্রেফতার করেছে পুলিশ

124

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় উস্কানীমুলক পোষ্ট দেয়া ইসমাইল হোসেন ইমনকে গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনী। বুধবার (১৩ অক্টোবর) রাতে গোয়েন্দা সংস্থার তৎপরতায় রাঙ্গামাটির বনরূপা কাঁচাবাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (১৩ অক্টোবর) রাতে ইসমাইল হোসেন ইমন তার ফেইসবুক আইডিতে ধর্মীয় উস্কানীমুলক পোষ্ট দেয়। এই স্ট্যাটাসে রাঙ্গামাটির জনগনের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। পরবর্তীতে বিষয়টি রাঙ্গামাটি প্রশাসনের নজরে দিলে প্রশাসন তৎপর হয়ে পড়ে।
পরবর্তীতে প্রশাসন স্ট্যাটাসের সুত্র ধরে বুধবার রাত ১২টার দিকে ইসমাইল হোসন ইমনকে বনরূপা কাঁচা বাজার এলাকার ওয়ান ব্যাংকের চতুর্থ তলার ব্যাচেলার রুম থেকে তাকে গ্রেফতার করা হয়।
আটককৃত ইসমাইল হোসেন ইমনের বাড়ী রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার ফোরের মুখ সহদরটিলা এলাকায়। তার পিতার নাম মোঃ আলী আকবর।
রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন জানান, তাকে বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলার করার পর কোর্টে প্রেরণ করা হয়েছে।
এদিকে পুলিশের তাৎক্ষনিত পদক্ষেপকে ধন্যবাদ জানিয়েছে রাঙ্গামাটি জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা। তারা বলেন, পুলিশের তাৎক্ষনিক পদক্ষেপ ষড়যন্ত্রকারী গ্রেফতার হয়েছে। আশা করছি আগামী সময় গুলোতেও পুলিশ প্রশাসন আরো সক্রিয় ভূমিকা পালন করে রাঙ্গামাটি জেলা বাসীকে শান্তিতে রাখবে।