পুজায় যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তার জন্য সবাই সচেতন থাকুন-মোহাম্মদ মিজানুর রহমান

89

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এই দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। এইখানে প্রত্যেক ধর্মের উৎসবে সকল সম্প্রদায়ের মানুষ অংশ নিয়ে আনন্দ ভাগাভাগি করে থাকেন। আর দুর্গাপূজায় কেউ বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা চালালে তার বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। পুজায় যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য প্রশাসন এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সবসময় সজাগ আছেন।
তিনি বুধবার (১৩ অক্টোবর) দুপুরে সনাতন সম্প্রদায়ের শারদীয় দুর্গাৎসব উপলক্ষে মহা অষ্টমীতে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার লগগেইট জয়কালী মন্দির পরিদর্শনে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এরপর জেলা প্রশাসক কেপিএম কয়লার ডিপু হরি মন্দির, শিলছড়ি দুর্গা মন্দির, মিশন এলাকার আদি নারায়ণ বৈদান্তিক গীতা মন্ডপ এবং রাইখালী ত্রিপুরা সুন্দরী কালি মন্দির এর পুজা মন্ডপ পরিদর্শন করেন।
এসময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) এস এম ফেরদৌস ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান, সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন চৌধুরী, কেপিএম এর এমডি প্রকৌশলী বিদ্যুৎ কুমার বিশ্বাস, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, রাইখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক, কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার ভট্টাচার্য, সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টুসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।