কাপ্তাইয়ের ৪ টি ইউনিয়নে নৌকার টিকিট পেলেন লতিফ, চিরনজীত, নেথোয়াই ও থোয়াই সা প্রু

72

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-বৃহত্তর চট্টগ্রাম বিভাগে দ্বিতীয় ধাপে ৯০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে। গত মঙ্গলবার রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত দলীয় চেয়ারম্যান প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। তার মধ্যে কাপ্তাই উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের নামও প্রকাশ করা হয়।
কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী জানান, আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তক্রমে কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য থোয়াই সা প্রু চৌধুরী (রুবেল), ৩নং চিৎমরম ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নেথোয়াই মারমা, ৪নং কাপ্তাই ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ এবং ৫নং ওয়াগ্গা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যাকে দলীয় প্রার্থী হিসেবে চুড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে।
তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের দলের মনোনিত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে স্বাধীনতা সংগ্রামের প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করার অনুরোধ জানান।
মনোনিত চেয়ারম্যান প্রার্থীগণ তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় এই প্রতিবেদককে জানান, দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাঙ্গামাটি জেলা হতে নির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদার আমাদের উপর যে আস্তা ও বিশ্বাস রেখেছেন আমরা বিপুল ভোটে জয়লাভ করে তাঁর প্রতিদান দিবো।
উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়ন এর মধ্যে ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তার মধ্যে মেয়াদ শেষ না হওয়ায় ৬ মাস পর ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার।