শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানিয়ারচরে আলোচনা সভা

9

নানিয়ারচর প্রতিনিধিঃ-নানিয়ারচরে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১১টায় পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নানিয়াচর উপজেলা শ্রমিক লীগের সভাপতি স্বপন দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক রিপন তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমা।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একটি দেশের উন্নয়নের প্রধান হাতিয়ার হচ্ছে মেহনতি শ্রমিকরা। শ্রমিকদের জীবন মান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা প্রতিষ্ঠায় শ্রমিকদের অবদান অনস্বীকার্য।
এছাড়া সভায় দলটির অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীকে প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার আগে সকালে দলটি দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীত পাঠের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সেখান হতে চৌ-রাস্তা মোড় এবং পূনরায় দলীয় কার্যালয়ে একটি র‌্যালি মিলিত হয়। সভা শেষে শ্লোগানে মুখরিত হয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাপ্তি হয়।