রাঙ্গামাটিতে আইন শৃঙ্খলা সভাঃ শারদীয় দূর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা

109

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইন শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোঃ মামুন মিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, অতিরিক্ত সদর সার্কেল পুলিশ সুপার তাপশ রঞ্জণ ঘোষ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল উদ্দিনসহ সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
সভায় জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করা হয় এবং আসন্ন শারদীয় দূর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।
এছাড়া সভায় জেলার সংগঠিত বিভিন্ন অপরাধ পর্যালোচনা, সন্ত্রাস ও নাশকতা সংক্রান্ত পর্যালোচনা, চোরাচালান নিরোধ, নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানি, বাল্যবিবাহ ও ইভটিজিং বন্ধকরাসহ জেলার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।