নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে প্রচারণা চালানো হবে-ওসি সাব্বির

431

নানিয়াচর প্রতিনিধিঃ-নারীর প্রতি সহিংসতা কনভাবেই উপজেলার কনো ইউনিয়ন, অঞ্চল বা গ্রামে কোথাও যেন বাড়তে না পারে ও এই সহিংসতা প্রতিরোধে ইউনিয়ন পর্যায়ে বৈঠক, বিট পুলিশিং ও বিভিন্ন পর্যায়ে প্রচারণা চালাবে নানিয়ারচর পুলিশ বলে মন্তব্য করেছেন নানিয়ারচর থানা অফিসার্স ইনচার্জ মোঃ সাব্বির রহমান।
বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও জেন্ডার সংবেদনশীলতার বিষয়ে নানিয়াচর থানার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের নিয়ে প্রশিক্ষণের সমাপনী দিনে আয়োজিত অনুষ্ঠানের আলোচনায় তিনি এসব কথা বলেন।
নানিয়ারচর থানার আয়োজনে ইউএনডিপি ও কানাডা এর সহযোগিতায় নানিয়ারচর থানার অডিটোরিয়াম কক্ষে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নানিয়ারচর থানা পুলিশ পরিদর্শক ওসি তদন্ত রফিকুল ইসলাম, থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা, ইউএনডিপি কর্মকর্তা বিলোল চাকমা, ও প্রশিক্ষণ প্রাপ্ত পুলিশ সদস্য প্রমূখ।
উল্লেখ্য যে, (১৭-২২) সেপ্টেম্বর ০৬ দিন ব্যাপি প্রশিক্ষণের ২দিন ব্যাপি নানিয়ারচর থানার ৩০ জন পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও জেন্ডার সংবেদনশীলতার বিষয়ে প্রশিক্ষণ শেষে ২২ সেপ্টেম্বর বিষয়টির উপর আলোচনা করা হয়।