রাঙ্গামাটিতে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের চেক বিতরণ

11

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের হাতে চেক তুলেদেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
এ সময় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন মিয়া, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাবে সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সহ সভাপতি অলি আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সাবেক সভাপতি এস এম শামসুল আলমসহ রাঙ্গামাটি কর্মরত অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এসময় রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের দু:খ কষ্ট লাঘবের পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে দায়িত্ব পালনকারী সাংবাদিকদের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। করোনা প্রাদূর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া সকল সেক্টরের দিকে নজর রাখছেন তিনি। আর এরই আলোকে করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ পার্বত্য অঞ্চলের দায়িত্ব পালনকারী সাংবাকিদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন।
পরে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্থ রাঙ্গামাটির ১৯ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে ১ লক্ষ ৯০ হাজার টাকা বিতরণ করা হয়।