করোনা প্রতিরোধে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

19

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরন করা হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে শহরের কলাবাগান এলাকায় চেম্বার অব কমার্সের নিজস্ব ভবনে এসব সামগ্রি বিতরন করা হয়।
এসময় শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাগড়াছড়ি জেলা সদরের ৪১টি ধর্মীয় প্রতিষ্ঠানে ৩৬ হাজার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরন করা হয়।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরন অনুষ্ঠানে খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সহ সভাপতি দীঘিনালা উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ কাশেম।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, করোনা মহামারীর এই সময়ে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ কর্তৃক স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণের এই উদ্যোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ জাতীয় কার্যক্রম “মানুষ মানুষের জন্য” বার্তা বয়ে এনেছে। এ কার্যক্রমে উৎসাহী হয়ে অন্যরা যেন মানুষের পাশে দাঁড়ায় এই আশাবাদ ব্যক্ত করেন এবং ভবিষ্যতেও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ মানুষের সাহায্যে এগিয়ে আসবে বলে মন্তব্য করেন। তিনি করোনা প্রতিরোধে মাস্কের বিকল্প নেই বিধায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি ভবিষ্যতেও যেকোন সংকটে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রতি আহবান জানান।