মহালছড়িতে পোনা মাছ বহনকারী পিকআপ উল্টে গুরুতর আহত-৫

112

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ির মহালছড়িতে সড়ক দুর্ঘটনায় ৫ জন গুরুতর আহত হয়েছে হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় জালিয়া-মহালছড়ি সড়কের যৌথ খামার নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে ছেড়ে আসা মিনি পিকআপটি মাছের পোনা নিয়ে যৌথ খামার এলাকায় পৌঁছলে চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সাইড ওয়ালের সাথে ধাক্কা লাগলে গাড়ি উল্টে যায়।
এ সময় ড্রাইভারসহ গাড়িতে থাকা ৪জন গুরুতর আহত হন। সেনাবাহিনী ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মহালছড়ি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহতরা হলেন, পিন্টু চন্দ্র দাশ (৩০) পিতাঃ উত্তম কুমার দাশ জেলাঃ কুমিল্লা, মোরশেদ (৩৫) পিতাঃ শামীম, গামারীঢালা (বীজিতলা) খাগড়াছড়ি। মোরশেদ (৩০) পিতাঃ আব্দুল আজিজ জেলাঃ কুমিল্লা, রায়হান (৩৫) নাঙ্গলকোট জেলাঃ কুমিল্লা, (৫)সামছু (৪৫) নাঙ্গল কোট জেলাঃ কুমিল্লা।
মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনর রসিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাছের পোনা নিয়ে কুমিল্লার লাঙ্গল কোট থেকে মহালছড়িতে আসার পথে যৌথ খামার নামক এলাকায় পৌঁছালে চালক হঠাৎ গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণে এই দুর্ঘটনা ঘটে। এতে ড্রাইভারসহ গাড়িতে থাকা ৫জন গুরুতর আহত হয়। সেনাবাহিনী ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মহালছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।