বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ও রাবিপ্রবি’র মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

198

রাঙামাটি প্রতিনিধি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (২০২১-২০২২) স্বাক্ষরিত হয়েছে।

আজ রবিবার (২৯ আগস্ট) সকালে ঢাকার আগারগাঁও এ অবস্থিত বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কার্যালয়ে এ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. মোঃ আবু তাহের।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এবং প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ উপস্থিত ছিলেন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পক্ষে সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এপিএ ফোকাল পয়েন্ট সহকারী রেজিষ্ট্রার (এস্টেট) সেতু চাকমা উপস্থিত ছিলেন।