বিলাইছড়িতে হেডম্যান রামলিয়ান পাংখোয়া আর নেই, বিভিন্ন মহলের শোক

412

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে লতা পাহাড় গ্রামের হেডম্যান রামলিয়ান পাংখোয়া আর নেই। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল ৬টায় নিজ বাস ভবনে স্ট্রোক করে তিনি মারা যায় বলে তার পরিবার সূত্রের জানা যায়।
এবিষয়ে ৩নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা সঙ্গে ফোনে কথা বললে তিনি জানান, তার ছেলে ফোনে আমাকে অবগত করেছেন মারা যাওয়ার কথা। তিনি কিভাবে মারা গেল এই বিষয়টি জানতে চাইলে তার ছেলে জানান, সকালে ঘুম উঠে টয়লেট থেকে এসে হঠাৎ তার শরীর খারাপ লাগছে, বুকের ব্যথা ও মাথা ঘুরাচ্ছে এমন বলায়, পরে তার শরীর দ্রুত অবনতি হওয়ায় তিনি মারা যান বলে জানান।
এদিকে হেডম্যান রামলিয়ান পাংখোয়া মৃত্যুতে বিলাইছড়ি উপজেলার হেডম্যান এসোসিয়েশনের সভাপতি ও সিএইচটি নেটওয়ার্কের সাধারণ সম্পাদক শান্তি বিজয় চাকমাসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ এবং পরিবারের প্রতি সমবেদনা এবং তার আত্মার সৎগতি কামনা করেন।
মৃত্যু পরে স্ত্রী সন্তান ও অনেক আত্নীয় রেখে ইহকাল ছেড়ে পরকালে চলে যান। মৃত্যুকালে তার বয়স প্রায় ৭০ এর উপড়ে। হেডম্যানের দায়িত্ব পাশাপাশি সমাজে তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে দায়িত্ব পালন করে গেছেন বলে জানা যায়।