জাতীয় শোক দিবস উপলক্ষে লংগদুর রাজনগর (বিজিবি) জোনের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

78

লংগদু প্রতিনিধিঃ-স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাঙ্গামাটির লংগদু উপজেলার রাজনগর ব্যাটালিয়ন (৩৭বিজিবি) জোনের উদ্যোগে এলাকার গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (১৫ আগষ্ট) রাজনগর(৩৭বিজিবি) জোনের খেলার মাঠে গরীব, দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ তাজুল ইসলাম তাজ।
এসময় জোনের মেজর জাহিদুল ইসলাম, মেজর ফখরুল ইসলাম রাজন, সুবেদার মেজর জাহাঙ্গীর মল্লিকসহ অন্যান্য পদস্থ বিজিবি’র সদস্যগণ উপস্থিত ছিলেন। ব্যাটালিয়নের নিজস্ব ব্যাবস্থাপনায় দায়িত্বপূর্ণ এলাকার একশত দশ জন গরীব, দুঃস্থদের মাঝে চাউল, ডাউল, আটা, চিনি, তৈল, লবন ও আলু এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
রাজনগর জোন অধিনায়ন লেঃ কর্ণেল মোহাম্মদ তাজুল ইসলাম তাজ সংক্ষিপ্ত বক্তব্যে বলেছেন, আমাদের মাঝে যখন বিভিন্ন উন্নয়নমূলক কাজ এসেছে তখন আমরা আপানাদের সাথে কাধে কাধ মিলিয়ে বাস্তবায়ন করার চেষ্টা করেছি। আজ জাতীয় শোক দিবসে আমরা জাতির জনক ও তাঁর পরিবারের সকল সদস্যদের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবো। যারা শহীদ হয়েছেন আল্লাহ যেন তাদের বেহেস্ত নসীব করেন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সহ জাতির জনকের পরিবারের যারা বেঁচে আছেন তাঁরা যেন সর্বদা সুস্থ্য এবং ভালো থাকেন। এবং এই জাতির কল্যাণের জন্য তারা যেভাবে কাজ করে যাচ্ছেন সেটা যেন অব্যাহত রাখতে পারেন।