বিলাইছড়িতে এবার করোনা হানা দিলো সাংবাদিকের পরিবারেও

316

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-বিলাইছড়িতে এবার করোনা হানা দিলো সাংবাদিক পরিবারেও। উপজেলার সিনিয়র সাংবাদিক “দৈনিক যায় যায় দিন” পত্রিকার উপজেলা প্রতিনিধি পুষ্প মোহন চাকমা পরিবারে তার স্ত্রী, ছেলে ও মেয়ে ৩ জনই করোনায় আক্রান্ত হলেন।
শনিবার (১৪ আগষ্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এন্টিজেন টেস্টে ৬ জন পরীক্ষা করে ৪ জনের দেহে করোনা শনাক্ত হলে তিন জনই সাংবাদিকের পরিবারের বলে উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. ইউনুস-এ তথ্য জানান। অন্য আরেক জন হচ্ছে সুশীল তঞ্চঙ্গ্যা। তিনি মাছকাবা ছড়া গ্রামের বাসিন্দা বলে জানান।
তিনি আরও জানান, এযাবৎ ২৪০ জন পরীক্ষা করে ৮৬ জনের দেহে করোনা শনাক্তকারী পাওয়া গেছে। ৮৬ জনের মধ্যে ৩ জন মারা গেলেও এখন ১২ জনের মত আইসোলেশনে রয়েছেন বাকীরা সবাই সুস্থ হয়েছেন বলেও তিনি জানান।
এই বিষয়ে মুঠোফোনে পুষ্প মোহনের সঙ্গে কথা হলে তিনি জানান, করোনা সাধারণ লক্ষণ নিয়ে দুই একদিন বাসায় ছিলেন। আর করোনার সন্দেহ হওয়ায় পরীক্ষা করলে করোনা শনাক্ত হয়। তিনি আরও জানান, আমার শরীরও খারাপ লাগতেছে কিন্তু এখনো টেস্ট করি নাই।
উল্লেখ্য যে, বিগত ১১ আগস্টে শুভ চাকমা, বয়স ২৮ গ্রাম,পরিখলা মৌন তার পজিটিভ দেখানো হলেও তথ্য গেভ হওয়ার কারণে তিনি আসলে পজিটিভ নয় বলেও জানান।