রাঙামাটির দুর্গম পাহাড়ি এলাকায় বিমানবাহিনীর হেলিকপ্টারে গণটিকা শুরু

322

স্টাফ রিপোর্টার: বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে রাঙামাটির দুর্গম পাহাড়ি এলাকায় করোনা ভ্যাকসিনের গণটিকা দেওয়া হয়েছে। মঙ্গলবার জেলার বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের দুর্গম বড়থলি এলাকায় বিমান বাহিনীর হেলিকপ্টারে করে পৌঁছে সেখানকার প্রান্তিক জনগণের মধ্যে ভ্যাকসিনের টিকা দেওয়া হয়। সকালে কাপ্তাই উপজেলার বিদ্যুৎ উৎপাদন এলাকার হেলিপ্যাড হতে ওই এলাকায় পৌঁছায় স্বাস্থ্য বিভাগের একটি টিম।

এসময় বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমাসহ তাদের সঙ্গে তিন স্বাস্থ্যকর্মী ছিলেন।

জেলা স্বাস্থ্য বিভাগের সিভিল সার্জন ডা. বিপাশ খীসা বলেন, বিমান বাহিনীর একটি হেলিকপ্টারযোগে স্বাস্থ্য বিভাগের একটি টিমসহ ৬০০ টিকা বিলাইছড়ির দুর্গম ফারুয়ায় পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার (২১ আগষ্ট) মঙ্গলবার বিমানবাহিনীর হেলিকপ্টারে করে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি এলাকায় গণটিকা দেওয়া হয়।

বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার, সেনাবাহিনী এবং জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের বিশেষ উদ্যোগে এ গণটিকা কার্যক্রম বাস্তবায়ন সম্ভব হয়েছে।