খাগড়াছড়িতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত আব্দুর রশিদ ও দ্বিতীয়বার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) রাজীব চন্দ্র কর

113

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছে খাগড়াছড়ির সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ। যিনি নিজের গুণ ও কর্ম দক্ষতায় স্থান করে নিয়েছেন সবার মাঝে।
অন্যদিকে টানা দ্বিতীয়বার খাগড়াছড়িতে জেলার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনোনীত হয়েছেন রামগড় থানার রাজীব চন্দ্র কর। বিচক্ষণ, চৌকস ও বিনয়ী এই কর্মকর্তা কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ এ নিয়ে দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে সম্মাননা অর্জন করেন তিনি। অভিন্ন মানদন্ডের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ ও শ্রেষ্ট পরিদর্শক (তদন্ত) হিসেবে মনোনিত হন।
সোমবার (৯আগস্ট) সকালে অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় জেলার শ্রেষ্ঠ অফিসারদের নাম প্রকাশ করেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ। নাম প্রকাশের পর খাগড়াছড়ির সকল সাংবাদিকরা তাদের দুইজনকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।
তারা দুইজনেই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা পালন, বিরোধ নিষ্পত্তি, অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সাহসিকতার সাথে অর্পিত দ্বায়িত্ব পালনে যথাযথ ভূমিকা পালন করে চলেছেন। এছাড়া অস্ত্র, মাদক, তদন্ত, গ্রেপ্তারি পরোয়ানা সহ চলতি বছরের জ্লুাইয়ের মূল্যায়ন করা হয়। এতে অভিন্ন মানদন্ডের আলোকে জেলায় পুলিশের ভালো কাজ ও কর্মদক্ষতা বিবেচনা করা হয়।
এসময় দুজনেই ঊর্ধ্বতন সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ পুরস্কার ভবিষ্যতে সরকারি দায়িত্ব পালনে নিজেকে এবং অন্যান্য পুলিশ সদস্যদেরকে অনুপ্রানীত করবে। আমরা সকলের সহযোগিতা কামনা করছি ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের মান উজ্জ্বল করতে পারি।