রাঙ্গামাটি জেলা যুব দলের সাধারন সম্পাদক সায়েমের মাতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

185

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি জেলা যুব দলের সাধারন সম্পাদক আবু সাদাত মো: সায়েম এবং সাবেক ছাত্রলীগ নেতা তসলিম উদ্দিনের মাতা খুরশিদা আনোয়ার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহে. রাজেউন)। মৃতুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি মহান মুক্তিযুদ্ধে শহীদ হওয়া শহীদ আব্দুল শুক্কুর এর বোন।
রবিবার (৮ আগষ্ট) রাত আনুমানিক দশটা পঞ্চাশ মিনিটে চট্ট গ্রামের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সায়েম এবং তসলিম ছাড়া তার আর কোন সন্তান নেই। তিনি দীর্ঘদিন সরকারি চাকুরিজীবি হিসেবে কর্মরত ছিলেন।
যুবদল নেতা সায়েমের বন্ধু ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি জেলা ইউনিটের সাবেক সেক্রেটারি এম জিসান বখতেয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে যুবনেতা ও ক্রীড়া সংগঠক আবু সাদাত মো: সায়েম এর মাতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক দীপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, সদর থানা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সিনিয়র সহসভাপতি মো: নাজিমউদ্দিন, জেলা জাসাস এর সভাপতি আবুল হোসেন বালি ও সাধারন সম্পাদক কামাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির, সাধারন সম্পাদক আলী আকবর সুমন, জাতীয়তাবাদী মহিলা দলের মিনারা আরশাদ ও শাহেদা আলম। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এছাড়াও রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, সাবেক মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থা, শহীদ শুক্কুর ক্লাব, প্রজন্ম-৯২ ব্যাচসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনও আবু সাদাত মো: সায়েম এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।