বিলাইছড়িতে নিজ গলায় ফাঁস দিয়ে ১ জনের মৃত্যু

79

বিলাইছড়ি প্রতিনিধিঃ-বিলাইছড়িতে নিজ গলায় ফাঁস দিয়ে ১ জন আত্মহত্যা করেছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে। আত্মহত্যাকারী ব্যক্তির নাম সংগত চাকমা (৩৮)। পিতা-লুক্ষী কান্ত চাকমা। তার স্ত্রী-সুশীল বালা চাকমা। তিনি একজন গ্রাম পুলিশও। সে ২নং কেংড়াছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাপছড়ি পাড়ার বাসিন্দা।
এবিষয়ে ২নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর জীব চাকমার সঙ্গে সরাসরি কথা হলে তিনি জানান, হাসপাতালে করোনা রোগী দেখতে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় আমি দেখতে পায়। এবং তার অবস্থা খুবই আশঙ্কা জনক।
এবিষয়ে আরো উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার মেডিকেল অফিসার ডা. রনি সরকার জানান, মুর্মুষ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হলে তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রামে রেফার করা হয়। তিনি আরো জানান, রোগীটি বিগত ২৫ জুলাই মুমূর্ষ অবস্থায় উপজেলা হাসপাতালে আনা হলে অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১ আগষ্ট) দিবাগত রাত ১২ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী’র সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে জানি। তার লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি পাঠানো হয়েছে।