নানিয়ারচরে ধর্ষণ চেষ্টার মামলায় আটক এক

83

নানিয়ারচর প্রতিনিধিঃ-রাঙ্গামাটির নানিয়ারচরে ধর্ষণ চেষ্টার ঘটনায় ২৭ বছরের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিম এজাহারে উল্লেখ করেন, খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।
মোঃ হাবিবুর রহমান ওরফে রাকিব (২৭) ১আগস্ট ২১ তারিখ রাত অনুমান ২.৩০ ঘটিকার সময় ঘুমন্ত অবস্থায় তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর অঙ্গে হাত দেয়। এই সময় আমি মনে করেছিলাম সে আমার স্বামী ২/৩ মিনিট পর সে আমার পরনে থাকা জামা কাপড় খুলিয়া শরীরে উপরে উঠিয়া ধর্ষনের চেষ্টা করিতে থাকিলে কিন্তু তার মুখে দাঁড়ির উপস্থিতির টের পেয়ে ও অন্ধকারে হাত দিয়ে যখন উক্ত ব্যক্তিকে স্পর্শ করি তখন মনে হয় উক্ত ব্যক্তি আমার স্বামী নয়। তখন আমু চিৎকার করে তাকে ঝাপটিয়ে ধরি, তাৎক্ষনিক চিৎকার শুনে আমার স্বামী ঘুম থেকে জেগে উঠে উক্ত ব্যক্তিকে ঝাপটিয়ে ধরে রাখার চেষ্টা করে। ঝাপটাঝাপটির এক পর্যায়ে উক্ত ব্যক্তি অন্ধকারে ঘরের সামনের দরজা দিয়ে পালিয়ে যায়। এরপর ঘরের বাতি জ্বালিয়ে দেখিতে পাই, ঘরের শয়ন কক্ষের বিছানায় একটি সচল এনড্রয়েড মোবাইল ফোন পড়ে আছে। ব্যবহৃত বিভিন্ন রঙের ১টি চেক গামছা এবং ঘরের দরজার পাশে উক্ত বিবাদীর ব্যবহৃত ফেলে যাওয়া প্লাস্টিকের নীল রঙের পুরাতন এক জোড়া সেন্ডেল দেখিতে পাই। সকালে রাত্রে ঘটে যাওয়া ঘটনাটি প্রতিবেশী এলাকার লোকজনের নিকট প্রকাশ করি। স্থানীয়রা পরে উক্ত ব্যক্তির ফেলে যাওয়া মোবাইলটি সূত্র ধরে আটক করে, এবং নানিয়ারচর থানায় আনা হলে নানিয়ারচর থানায় মামলা করা হয়। খাগড়াছড়ি থেকে দিন-মজুরী কাজের সুবাদে নানিয়ারচর এসেছে ও এ ঘটনা স্বীকার করেছে বিবাদী।
নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান জানান, রবিবার (১ আগষ্ট) দিবাগত রাত ১১ টায় ভিকটিম ও তার পরিবার নিয়ে নানিয়াচর থানায় এসে এক যুবকের নামে এজাহার দায়ের করে। পাশাপাশি স্থানীয়রা তাকে নিয়ে আসলে গ্রেফতার করে নানিয়াচর থানার তদন্ত সাপেক্ষে ৯ এর ৪ এর “ক” ধারা মোতাবেক মামলা নেয়া হয়েছে, ও আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে।