রাঙ্গামাটির ১ হাজার অটোরিক্সা চালকের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

271

রাঙ্গামাটি প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে রাঙ্গামাটির ১ হাজার অটোরিক্সা চালকদের ক্ষতিগ্রস্থ ও অসহায় পরিবারের প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

রবিবার ০১ আগস্ট সকাল সাড়ে ১০টায় রাঙ্গামাটি জিমনেসিয়াম প্রাঙ্গণে অটোরিকশা চালকদের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এসব মানবিক সহায়তা প্রদান করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

এ সময় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাগফুরুল হাসান আব্বাসী, এনডিসি বোরহান উদ্দিন মিঠু, আদিবাসী যান্ত্রিক অটোরিক্সা চালক সমিতির সভাপতি বিভাষ দেওয়ান, প্রতিবন্ধী স্কুলের সাধারণ সম্পাদক নুরুল আবছার সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে এই কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন নিরন্ন না থাকে, তাই ত্রিপল থ্রি’র মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাড়িতে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

রাঙ্গামাটির ১ হাজার অটোরিক্সা চালকের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল,তেল আলু সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী প্রদান করা হয়।