রাঙ্গামাটি সদর হাসপাতালে করোনা টিকা গ্রহন ও করোনা পরীক্ষায় সাধারণ মানুষের ভীড়

101

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে করোনার টিকা নিতে দিন দিন মানুষের মাঝে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। রাঙ্গামাটি সদর হাসপাতালে টিকা নিতে আসা বৃদ্ধসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের ভিড়ও দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে। অনলাইনে নিবন্ধন কিংবা হাসপাতালে এসে নিবন্ধন শেষে টিকা কার্ড দেখিয়ে টিকা গ্রহন করছে সাধারণ মানুষ।
এছাড়া করোনা ভাইরাসে সদরে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়ে যাওয়ায় নমুনা পরীক্ষার জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে বাড়ছে মানুষের চাপ। সোমবার (২৬ জুলাই) সকালে সদর হাসপাতালে জ্বর-সর্দি-কাশিতে ভুগতে থাকা মানুষগুলোকে পরীক্ষা করাতে এসে গাদাগাদি করে লাইনে দাঁড়াতে দেখা গেছে। মানছে না কোন সামাজিক দূরত্ব। যে যার মতো করে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে দেখা গেছে।
টিকা নিতে আসা মানুষের ভিড় দিনকে দিন বাড়ছে উল্লেখ করে রাঙ্গামাটি সদর হাসপাতালের আরএমও শওকত আকবর বলেন, গত কয়েক দিনের তুলনায় আজ হাসপাতালে মানুষের চাপ অনেক বেশি বেড়ে গেছে। বেলা আড়াইটা পর্যন্ত টিকা দেওয়ার কথা। কিন্তু এর পরও টিকা নিতে মানুষের ভীড় লক্ষ্য করা গেছে। তবে যারা আসছেন তাদের নিবন্ধন করে টিকা দেওয়া হচ্ছে। এখান থেকে কাউকে ফেরত যেতে দেওয়া হচ্ছে না। আমরা চাই মানুষের টিকা নিতে আগ্রহ যাতে বাড়ে। তাই আমরাও যারা টিকা নিতে কষ্ট করে লাইনে দাঁড়িয়ে আছেন তাদের কাউকে খালি হাতে ফেরত দিচ্ছি না।