বান্দরবানে এক অসহায় ব্যাক্তিকে রিক্সা উপহার দিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি

6

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বান্দরবানে অসহায় এক ব্যাক্তি সাহায্যে এগিয়ে আসলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। ষাটোর্ধ্ব এক বৃদ্ধ রিকশাচালক মো. শাহজাহান বেঁচে থাকার তাগিদে এখনো রিকশা চালান বান্দরবান সদরে। এক ছেলে এক মেয়ে থাকলেও কেউ আর এখন তাকে সাহায্য করেনা, নিতান্ত নিরুপায় হয়ে রোদ বৃষ্টি মাথায় নিয়ে কষ্ট করে রিক্সা চালায় বান্দরবানের অলিতে গলিতে। বর্তমান করোনাকালীন সময়ে এই বৃদ্ধের অবস্থা আরো শোচনীয় হয়।
এদিকে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানালে জেলা প্রশাসক বৃদ্ধকে আর্থিক সাহায্য না করে ভবিষ্যৎ কর্মসংস্থানের লক্ষ্যে একটি রিকশা কিনে দেয়, সেই সাথে তাকে খাদ্য সহায়তাও প্রদান করে।
বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, করোনা মহামারীতে অনেক হতদরিদ্ররা কোন কাজ করতে না পেরে অতিকস্টে দিন অতিবাহিত করছেন। আজ এক বৃদ্ধকে তার অসহায়ত্বের কথা বিবেচনা করে একটি রিক্সা দেয়া হয়েছে, ভবিষ্যতেও অসহায়দের মাঝে এধরনের সহযোগিতা অব্যহত থাকবে।
এসময় রিক্সা প্রদান অনুষ্টানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, সিমন সরকারসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।