পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কাপ্তাই জোনের উদ্যোগে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

10

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কাপ্তাই জোনের উদ্যোগে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২০ জুলাই) সকালে কাপ্তাই পলিটেকনিক ইনষ্টিটিউট প্রাঙ্গণে ২৩ বেঙ্গল কর্তৃক ২১৯টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন কাপ্তাই জোনের অধিনায়ক লেঃ কর্ণেল গাজী মোহাম্মদ মিজানুল হক, পিএসসি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ২৩ বেঙ্গল উপ-অধিনায়ক মেজর খন্দকার মাহমুদুর রহমান, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফসহ পদস্থ কর্মকর্তারা।
ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চিনিগুড়া চাল, লাচ্ছা সেমাই, চিনি, সয়াবিন তৈল, গুড়া দুধ, আলু, পিয়াজ, লবন এবং নগদ ৩শত টাকা। এর মধ্যে রয়েছে কাপ্তাই নতুন বাজার এলাকায় ১শত প্যাকেট, রাইখালীতে ৩০ প্যাকেট, ঝংকার পাড়া/ইসলামপুরে ৩৫ প্যাকেট, বাঙ্গাল হালিয়ায় ২৪ প্যাকেট, ও রাজস্থলীতে ৩০ প্যাকেটসহ সর্বমোট ২১৯টি প্যাকেট অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।
ঈদ উপহার বিতরণের সময় কাপ্তাই জোনের অধিনায়ক লেঃ কর্ণেল গাজী মোহাম্মদ মিজানুল হক, পিএসসি বলেন, ঈদ মানে আনন্দ, আর এই আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নিতে এই অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে সাহায্যের হাত বাড়ানো হয়েছে।
উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সকল সময় আর্তমানবতার সেবায় অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে আছে। আর সেনাবাহিনী এই ধরনের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।