করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার সবসময় দরিদ্র জনগোষ্ঠীর পাশে আছে-দীপংকর তালুকদার এমপি

77

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার সবসময় দরিদ্র জনগোষ্ঠীর পাশে আছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, আমাদের সকলকে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। নিজেরা স্বাস্থ্য বিধি মেনে চলতে পারলে দেশ ও পৃথিবী করোনা থেকে মুক্তি পাওয়া সম্ভব। তাই তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।
সোমবার (৯ জুলাই) সকালে প্রথমে তিনি ৪নং কাপ্তাই ইউনিয়নে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩ শত ৩০ জনের মাঝে পরিবার প্রতি ১০ কেজি চাল বিতরন কালে তিনি এ কথা বলেন।
বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সদস্য দীপ্তিময় তালুকদার উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলীল, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হোসেনসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এরপর তিনি উপজেলা সদর বড়ইছড়িতে আরোও ২শত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হোসেনের উদ্যোগে এই ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।
বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিলো, প্রতি প্যাকেটে চাল ৮ কেজি, পেঁয়াজ ১ কেজি, আলু ২ কেজি, মসুর ডাল আধা কেজি, তেল আধা কেজি এবং লবন আধা কেজি।
সর্বশেষে এমপি ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর সিএনজি চালকসহ আরোও ৩ শত ৩০ জনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া পরিবার ১০ কেজি করে চাল বিতরণ করেন।