পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে সাগর নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের

8

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-পানছড়ির-তবলছড়ি সড়কের মরটিলা এলাকায় দোকানের সামনে সন্ত্রাসীদের গুলিতে নিহত খল কুমার ত্রিপুরা সাগর হত্যার ঘটনায় পানছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে।
রবিবার (১৮ জুলাই) পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় খল কুমার ত্রিপুরা সাগর (৩৬)। নিহতের বড় ভাই বিরোলাল ত্রিপুরা বাদী হয়ে এ মামলা করেন বলে পুলিশ সুত্রে জানা গেছে।
পাহাড়ের আঞ্চলিক সংগঠনের ৭/৮জন অজ্ঞাতনামা অস্ত্রধারীকে এতে আসামি করা হয়েছে। নিহত সাগর উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির পদ্মিনী পাড়া গ্রামের অনিল মোহন ত্রিপুরা ও বৃষমালা ত্রিপুরার সন্তান। সে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ প্রসিত গ্রুপের সাথে যুক্ত থাকলেও বিগত বছর খানেক ধরে নিস্কিয় ছিলেন।
রবিবার (১৮ জুলাই) সকাল সাড়ে নয়’টার দিকে পানছড়ি-তবলছড়ি সড়কের মরটিলা এলাকায় দোকানের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় একদল অস্ত্রধারী তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলে প্রাণ হারায় খল কুমার সাগর। নিহত সাগরের নামে পানছড়ি থানায় তিনটি গ্রেফতারী পারোয়ানা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়। পানছড়ি থানার ওসি মোহাম্মদ দুলাল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন।