নাইক্ষ্যংছড়িতে এবার সাড়ে ৩ লাখ টাকার ইয়াবাসহ থানচির এক নারী আটক

86

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়িঃ-নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়াস্থ মোরাদ রাবার বাগান এলাকার থেকে ৭শত ৭৫ পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে পুলিশ।
সোমবার (৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়াস্থ টেকনাফ-উখিয়া আরকান সড়কের টিভি টাওয়ারের বিপরীতে মোরাদ রবার বাগান এর প্রবেশ মূখে ৮ শত ৭৫ পিস ইয়াবাসহ এক নারীকে হাতেনাতে আটক করলেন ঘুমধুম তদন্তকেন্দ্রের পুলিশ।
আটককৃত নারী হলো, বান্দরবান জেলার থানচি উপজেলার ৩৬০নং কোয়াইক্ষ্যং মৌজার ৩নং ওয়ার্ডের শাহাজান পাড়ার সাহাব উদ্দীনের স্ত্রী জান্নাতুল মীম (২৪)।
৬ জুলাই (মঙ্গলবার) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত নারী একজন মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়াস্থ মোরাদ রবারবাগান প্রবেশ মূখ থেকে ৮শত ৭৫ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।
তিনি আরও জানান, আটককৃত মহিলা পূর্বে বম সম্প্রদায় এবং বৌদ্ধ ধর্মের ছিলেন। সে এক মুসলিমের ছেলের সাথে বিয়ে আবদ্ধ হয়ে ধর্ম পরির্বতন করেন। বান্দরবানের থানচি উপজেলার ৩৬০নং কোয়াইক্ষ্যং মৌজার শাহাজান পাড়ার রোয়াল রেম বম এর মেয়ের পূর্বে নাম ছিলো জেনী বম। সে বর্তমান কক্সবাজার জেলার ঈদগাঁও থানার টেকপাড়ায় তার বসবাস বলে জানান।
পুলিশ জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন সার্বিক দিকনির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসআই মুখলেছুর রহমান,সাবিকুন নাহারসহ বিশেষ অভিযানে ইয়াবাসহ এক নারীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩লাখ ৬৫ হাজার ৫শত টাকা বলে পুলিশ জানান।
এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং মঙ্গলবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসআই মুখলেছুর রহমান।