থানচিতে ট্রাক চাপা স্বাস্থ্যকর্মী পা ভেঙ্গে গুরুতর আহত-২

122

থানচি প্রতিনিধিঃ-বান্দরবানে থানচিতে ট্রাক চাপা দিয়ে মোটর সাইকেল আরোহী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত স্বাস্থ্য কর্মী ও তার স্বামী দুইজনেই পা ভেঙ্গে গুরুত্বরো আহত। সড়ক দুর্ঘটনা খবর পেয়ে স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এ্যাম্বুলেস দিয়ে বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।
মঙ্গলবার (৬ জুলাই) দুপুর ১২টা থানচি বান্দরবান সড়কে সাগ্যচিং মারমা আম বাগানে সামনে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন, স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য কর্মী মরিয়ম পাড়া বাসিন্দা স্বাস্থ্য কর্মী সত্যরান ত্রিপুরা মেয়ে কাবেরী ত্রিপুরা ৩৫, তারই স্বামী প্রসেনজিত ত্রিপুরা ৪০। কাবেরী ত্রিপুরা ও তার বাবা দুইজনে স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য কর্মী হিসেবে কর্মরত আছেন।
আহত স্বাস্থ্য কর্মী কাবেরী ত্রিপুরা এ্যাম্বুলেসের উঠার সময় সাংবাদিকদের জানান, আজ সকালে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বলিপাড়া ইউনিয়নের বাচ্চাদের (ইপিআই) দিতে মংনাই পাড়া গিয়েছিল স্বামী মোটরসাইকেল করে। দুপুর সারে ১১টা বাড়ীতে ফেরার সময় রাউন সাইদে এসে একটি সুবজ রংঙের টিএস ট্রাক চাপা দেয়। গাড়িটি তৎক্ষনিকভাবে দ্রুত পালিয়ে যায়।
উদ্ধার কর্মী হিসেবে দুর্ঘটনাস্থলে দেখা হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইনস্পেক্টর ওঁম প্রকাশ দে জানান, কাবেরী ত্রিপুরা পা ভেঙ্গে গেচ্ছে তাই অত্র স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা ব্যবস্থা সম্ভব হবেনা। তাঁকে না নিয়ে বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।