রাঙ্গামাটির জুরাছড়ির লুলাংছড়িতে দুর্বৃত্তের গুলিতে কার্বারী (গ্রাম প্রধান) নিহত

136

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির জুরাছড়ির লুলাংছড়িতে দুর্বৃত্তের গুলিতে গ্রাম প্রধান কার্বারী নিহত হয়েছে। নিহত কার্বারীর নাম পাত্থুরমনি চাকমা। রবিবার (১৩ জুন) রাত ৯ টার দিকে নিজ বাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় পাত্তুর মনি চাকমা। এই ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
জুরাছড়ি উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লুলাংছড়ি এলাকায় দুর্বৃত্তরা কার্বারীকে ঘর থেকে ডেকে নিয়ে ঘরের সামনে তাকে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
স্থানীয় গ্রামবাসীর সুত্র দিয়ে জানা যায়, রবিবার রাতে নিজ বাড়ীতে অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন অস্ত্রধারী ঘর থেকে ডেকে নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে। এই হামলার ঘটনায় তিনি ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।
জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিউল আযম জানান, আমরা খবর পেয়েছি। লুলাংছড়ির কার্বারী পাত্থুরমনি চাকমাকে গুলি করা হয়েছে। সে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে বলে স্থানীয়দের সুত্রে জানা গেছে। ঘটনাস্থলে গিয়ে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করেছে।
উল্লেখ্য, পার্বত্য অঞ্চলে আঞ্চলিক সংগঠনগুলোর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চলমান হত্যা যজ্ঞ দীর্ঘদিন বন্ধ ছিলো। দীর্ঘদিন বন্ধ থাকার পর আজ রাতে রাঙ্গামাটির জুরাছড়ির লুলাংছড়িতে কার্বারীকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।