খাগড়াছড়ির মহালছড়িতে ২০ জুন প্রধানমন্ত্রীর উপহারের ঘর বুঝে পাচ্ছেন গৃহহীনরা

177

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-সারা দেশের ন্যায় খাগড়াছড়ির মহালছড়িতে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের (২য় পর্যায়) শুভ উদ্বোধন হতে যাচ্ছে।
আগামী রবিবার (২০জুন) মহালছড়ি উপজেলাসহ সারা দেশে “মুজিব বর্ষের প্রধানমন্ত্রীর উপহার” এর ঘর পাওয়া উপকারভোগী পরিবারগুলির নিকট জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান তাঁর দপ্তরের মাধ্যমে উন্নয়ন কর্মকান্ডে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলিকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের তথ্যাবলী উপস্থাপন করেন।
তিনি বলেন, মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে সারা দেশের ন্যায় মহালছড়ির সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলিকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।
তিনি আরও জানান, এজন্য উপজেলার ১নং মহালছড়ি ইউনিয়ন, ২নং মুবাছড়ি ইউনিয়ন, ৩নং ক্যায়াংঘাট ইউনিয়ন এবং ৪নং মাইসছড়ি ইউনিয়নের ঘরগুলিও সারা দেশের সাথে একযোগে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ব্যাপারে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।