সীমান্তবর্তী এলাকায় সৈনিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিমিয় করলেন বিজিবি মহাপরিচালক

174

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি – বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বাংলাদেশ-ভারত সীমান্তর্তী রাঙ্গামাটির দুর্গম পাহাড়ী এলাকা ‘বদিপাড়া বিওপি’ পরিদর্শন করেছেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তিনি শুক্রবার দুর্গম পার্বত্য অঞ্চলে রাজনগর ব্যাটালিয়নের (৩৭ বিজিবি) অধীনস্থ বদিপাড়া বিওপিতে অবস্থানরত সৈনিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে তিনি দুর্গম এই বিওপি পরিদর্শন করেন।

বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মহাপরিচালক বিওপিতে অবস্থানরত সৈনিকদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন এবং সৈনিকদের পরিবারের খোঁজখবর নেন।

বিজিবি প্রধান দুর্গম পার্বত্য অঞ্চলে বিজিবি সদস্যগণ নিয়োজিত থেকে উভয় দেশের সাথে আন্তরিকতা ও সুসম্পর্ক বজায় রেখে পেশাদারিত্বসহ রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করায় সীমান্তরক্ষীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তিনি দুর্গম পাহাড়ি অঞ্চলে সকল জনগোষ্ঠীর সাথে সুসম্পর্ক বজায় রাখায় সকলের প্রতি সন্তুষ্টি জ্ঞাপন করেন।

বিজিবি প্রধানের পরিদর্শনকালীন সময়ে বদিপাড়া বিওপিতে স্থানীয় হেডম্যান, কার্বারি, চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজিবি মহাপরিচালক তাদের সাথেও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং এলাকার আইন-শৃঙ্খলা স্থিতিশীল রাখার ব্যাপারে বিজিবিকে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় মহাপরিচালক বদিপাড়া বিওপিতে একটি ফলজ গাছের চারা রোপণ করেন।

মহাপরিচালকের পরিদর্শনের সময় তাঁর সাথে বিজিবি সদর দপ্তর হতে অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ) ব্রিগেডিয়ার জেনারেল এএমএম খায়রুল কবির, পরিচালক (পরিকল্পনা) লেঃ কর্নেল আরেফুর রহমান, পিএস টু ডিজি লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ, লেঃ কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার ও ক্যাপ্টেন মোঃ আবু নাইম, পিবিজিএমএস আগমন করেন। এসময় রাঙ্গামাটির সেক্টর কমান্ডার ও রাজনগর ব্যাটালিয়নের(৩৭ বিজিবি) অধিনায়কসহ বিজিবির অন্যান্য পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।