আলীকদমে বিজিবি’র ঈদ উপহার বিতরণ

141

আলীকদম প্রতিনিধিঃ-বান্দরবানের আলীকদম উপজেলা তিন শত পরিবারের মাঝে ঈদ উপহার (শাড়ি লুঙ্গি) বিতরণ করেছে ৫৭ বর্ডার গার্ড (বিজিবি) আলীকদম ব্যাটালিয়ন। মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় ৫৭ বিজিবি’র সার্বিক তত্ত্বাবধানে ব্যাটালিয়ন সদরে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার, বান্দরবান কর্নেল মোঃ কোরবান আলী।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ইফতেখার হোসেন, পিএসসিসহ ব্যাটালিয়নের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। একই সময়ে ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকা দুর্গম হেডম্যান পাড়া, বুলু পাড়া এলাকায়ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় অতিথিরা বলেন, বর্তমানে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) বাংলাদেশের সবচেয়ে দূর্গম অঞ্চলগুলোর অন্যতম থানচি উপজেলার বাংলাদেশ-মায়ানমার সীমান্তে বিজিবি ক্যাম্পগুলোতে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) থানচি সীমান্তে বিভিন্ন সহযোগিতা ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যহত রাখবে।