দীঘিনালায় আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ত্রান বিতরন

129

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ি দীঘিনালা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (১০মে) সকাল ১১টায় উপজেলা পরিষদ আনসার ও ভিডিপি অফিস কার্যালয়ের সমানে উপজেলায় ৫ টি ইউনিয়নের ৫০টি পরিবারের সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহ মোফাচ্ছেল হক।
দীঘিনালা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহ মোফাচ্ছেল হক বলেন, সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ ভয়ংকর সংকট তৈরি করেছে। জনস্বাস্থ্য সুরক্ষায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দ্রুততার সাথে কার্যকরি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় দূর্যোগের শুরু থেকেই বিভিন্ন কর্যক্রম গ্রহন করেছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি এর নির্দেশনায় বাহিনীর প্রান্তিক এলাকা পর্যন্ত বিস্তৃত স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য- সদস্যাদের মাঝে দ্বিতীয়বারের মতো বাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ত্রান সামগ্রী‘র মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ বিতরণ করা হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা আনসার ভিডিপি অফিসার মোছা: নিলুফা ইয়াসমিন, মো: আফজাল হোসেন, মিহির মো: মিজানুর রহমান বাচ্চু প্রমূখ।