মাননীয় প্রধানমন্ত্রী দেশের গরীব-দু:খী মানুষের সার্বক্ষণিক খোঁজ খবর রাখেন-জেল প্রশাসক

124

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-কোভিড-১৯ জনিত উদ্ভূত পরিস্থিতিতে লকডাউন চলাকালীন কর্মহীন হয়ে পড়া রাঙ্গামাটি জেলায় হতদরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করেছে রাঙ্গামাটি জেলা প্রশাসন।
শনিবার (২৪ এপ্রিল) সকালে রাঙ্গামাটির কুতুকছড়ি উপজেলায় করোনাকালীন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ পাঁচশত টাকা করে বিতরণ করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
এ সময় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর উপহার তুলে দেয়ার সময় রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের গরীব-দু:খী মানুষের সার্বক্ষণিক খোঁজ খবর রাখেন। করোনাকালে কেউ যাতে অনাহারে ও কষ্টে না থাকে তা দেখার জন্য তিনি আমাদেরকে নির্দেশ দিয়েছেন। আর তার নিদের্শনায় সমাজের অসহায় ও অস্বচ্ছল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার আপনাদের মাঝে বিতরণ করা হচ্ছে। লকডাউনে একেবারে কর্মহীন হয়ে পড়া মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি সমাজের ধনার্ঢ্য ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কুতুবছড়ি ইউনিয়নের ৫০০ জনকে ৫ শত টাকা করে মোট ২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরন করা হয়।