বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের কোন খেলোয়াড় করোনা পজেটিভ হলে খেলতে পারবে না-ক্যশৈহ্লা

208

বান্দরবান প্রতিনিধিঃ-বান্দরবানে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের কারাতে প্রতিযোগিতার উদ্বোধন হতে যাচ্ছে আগামী ৬ এপ্রিল। ৬ এপ্রিল থেকে ৮ এপ্রিল পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে চলবে এই প্রতিযোগিতা। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেলে পার্বত্য জেলা পরিষদের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় জেলা সিভিল সার্জন ডা:অংসুই প্রু মারমা এবং বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে সংবাদ সম্মেলনে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা জানান, ফেডারেশনের কর্মকর্তা ও খেলোয়াড়সহ সকলকে করোনা নেগেটিভ সনদ নিয়ে ভ্যানুতে প্রবেশ করতে হবে। কোন খেলোয়াড় করোনা পজেটিভ হলে খেলতে পারবে না।
সংবাদ সম্মেলনে আরো জানান, আগামী ৬ই এপ্রিল প্রধান অতিথি হিসেবে বান্দরবানে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের কারাতে প্রতিযোগিতার উদ্ধোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আর ৭ই এপ্রিল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসান রাসেল এবং ৮ই এপ্রিল ফাইনাল খেলায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী। খেলায় ৪০টি টিম উপস্থিত থাকবেন। কারাতের সবগুলো ম্যাচ খেলা অনুষ্ঠিত হবে বান্দরবানের মেঘলা পার্বত্য জেলা পরিষদের কমিউনিটি সেন্টার হল রুমে।