রাঙ্গামাটির দুর্গম পশ্চাদপদ বিদ্যালয়গুলো অবকাঠামো উন্নয়নের লক্ষে চেক হস্তান্তর

139

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন প্রকল্পের সংস্কার ও মেরামত কাজের জন্য আটটি হোষ্টেল ব্যবস্থাপনা কমিটিকে চেক হস্তান্তর করেছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।
বুধবার (৩১ মার্চ) দুর্গম পশ্চাদপদ বিদ্যালয়গুলোতে যাতে ছাত্র/ছাত্রীরা সুন্দর ও সুষ্ঠ পরিবেশের মাধ্যমে পড়াশুনা করতে পারে তা বিবেচনা করে শিক্ষা উন্নয়নের লক্ষে অগ্রাধীকার ভিত্তিতে এই সংস্কার ও মেরামত কর্মসুচী।
চেক হস্তান্তরকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, এসআইডি-ইউএনডিপি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের যৌথ প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে আন্তরিকতার সহিত দ্বায়িত্ববান হয়ে প্রতিষ্ঠানের প্রকল্প কর্মকর্তা, ব্যবস্থাপনা কমিটি ও অভিভাবকদের সমন্বয়ে প্রাপ্ত অনুদান সঠিকভাবে কাজে লাগাতে হবে।
চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, এসআইডি-ইউএনডিপি’র জেলা ব্যবস্থাপক ঐশ^র্য চাকমাসহ আটটি শিক্ষা প্রতিষ্ঠানের কমিটির সদস্য ও প্রকল্পের কর্মকর্তা বৃন্দ।