বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

173

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনী সহিংসতয় আহত ও নিহত পরিবারের সদস্যদের স্বরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭ ঘটিকায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বাঘাইছড়ি শাখার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নাগরিক পরিষদ বাঘাইছড়ি শাখার সহ সভাপতি মোঃ রহমত উল্লা খাজার সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরিক পরিষদ বাঘাইছড়ি উপজেলা সাধারণ সম্পাদক মোক্তার হোসেন সোহেল ও পৌর সভাপতি মোঃ আফসার হোসেন। সভায় বক্তারা ২০১৯ সালের ১৮ই মার্চের ভয়াল দিনের সৃতিচারণ করেন এবং আহত ও নিহত পরিবারের পূর্নবাসন সহ সুচিকিৎসা ব্যবস্থার জন্য জোড় দাবী জানান।
উল্লেখ্য, ৫ ম উপজেলা পরিষদ নির্বাচন শেষে ফেরার পথে উপজেলার ৯ কিলোমিটার এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে দুই পিজাইডিং অফিসার ও ৪ আনসার সদস্য সহ ৮ জন নিহত ও ৩৩ জন আহত হয়। পরে পুলিশ বাদি হয়ে জেএসএস সন্তু লারমা দলের ৫০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলায় এখন পর্যন্ত ১৫ জনকে আটক করা হলেও মূল হোতা-সন্ত্রাসী আটক হয়নি।