আগুনে পুড়ে যাওয়া বসতবাড়ি মেরামত করতে ২ জন পাহাড়িকে ঢেউ টিন প্রদান দীঘিনালা জোন

164

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ি দীঘিনালায় আগুনে পুড়ে যাওয়া ঘর মেরামত করতে ২জন পাহাড়ি পরিবারকে ঢেউটিন প্রদান করছে দীঘিনালা জোন।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে দীঘিনালা জোনের অধিনে জোন অধিনায়ক এর পক্ষ থেকে চংড়াছড়ি সেনাক্যাম্প ও জারুলছড়ি সেনাক্যাম্প ব্যবস্থাপনায় ১নং মেরুং ইউনিয়নের, ৮নং ওয়ার্ডের মনের মানুষ ধন্য চরণ কার্বারী পাড়া এলাকার রবিন কুমার চাকমা (৩০) ও ৫নং বাবুছড়া ইউনিয়নের, ৩নং ওয়ার্ডের রবিচন্দ্র কার্বারী পাড়ার এলাকার ইন্দ্রসেন চাকমা (২৮) আগুনে পুড়ে যাওয়া বসতবাড়ি পুনরায় নির্মাণ করা জন্য দুই বান করে ঢেউটিন প্রদান করা হয়।
উল্লেখ্য যে, গত ৩১ডিসেম্বর ২০২০ইং ১নং মেরুং ইউনিয়নের রবিন কুমার চাকমা এবং ১৮জানুয়ারি ২০২১ইং ৫নং বাবুছড়া ইউনিয়নের ইন্দ্রসেন চাকমার বাড়িতে আগুন লেগে ঘরবাড়ির সব কিছু পুড়ে যায়। তখন থেকে এই দুটি অসহায় পাহাড়ি পরিবার ছোট ছোট ছেলে মেয়েদেরকে নিয়ে খোলা আকাশের নিচে তাঁবু টানিয়ে অতি কষ্টে মানবেতর জীবন যাপন করে আসছে। অর্থে অভাবে পরিবারের ভরণ-পোষণ এবং গৃহনির্মাণ করা তাদের জন্য অসম্ভব হয়ে পড়েছে।
ঘর নির্মাণের জন্য টিন পেয়ে, রবিন কুমার চাকমা এবং ইন্দ্রসেন চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞতা পোষণ করছি।