রাঙ্গামাটিতে সেলিম স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

235

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে সেলিম স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্টের সমাপনী হয়েছে। রবিবার (৭ফেব্রুয়ারী) সন্ধ্যায় জিমনেশিয়াম হলরুমে রাঙ্গামাটি ফ্রেন্ডন্স ক্লাব লিমিটেড এর আয়োজনে অনুষ্ঠিত সমাপনীতে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গাামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।
এসময় রাঙ্গামাটি রিজিয়নের ব্রিগেড কমান্ডার মোহাম্মদ ইফতেকুর রহমান (পিএসসি), রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, ডিজিএফআই এর রাঙামাটি অঞ্চলের অধিনায়ক কর্ণেল ইমরান ইবনে-এ রউফ, রাঙ্গামাটি জোন কমান্ডার লে.কর্ণেল মোহাম্মদ রফিকুল ইসলাম (পিএসসি), এনএসআই রাঙ্গামাটি অঞ্চলের যুগ্ম পরিচালক মো. রিয়াজ উদ্দিন এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মারুফ আহমেদ ইপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি দীপংকর বলেন, ফ্রেন্ডন্স ক্লাবের সদস্য সেলিম চৌধুরীর নামে বৃত্তি চালু করা হবে। তিনি শুধু ব্যবসায়ী ছিলেন না তিনি প্রবাসে থাকা সময়ে পুরো রাঙ্গামাটি বহন করতেন।
এমপি আরও বলেন, সেলিম চৌধুরী বাঘাইছড়ি উপজেলার আমতলী এলাকায় স্কুলের জন্য একটি জায়গা দিয়েছেন। তাই আমি নিজ দায়িত্বে ওই জায়গায় স্কুল নির্মাণ করার সময় ওনার মায়ের নামে স্কুলটির নামকরণ করা হবে। সেলিম ওই এলাকায় মসজিদের জন্যও জায়গা দিয়েছেন।
অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তৃতা করেন, রাঙ্গামাটি চেম্বার অব কমান্ড এন্ড ইন্ডাস্ট্রিজ এর সাবেক সভাপতি বেলায়েত হোসেন ভূঁইয়া, সিনিয়র সাংবাদিক এবং জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি সুনীল কান্তি দে।
আলোচনা সভা শেষে প্রতিযোগিদের মাঝে ট্রফি এবং প্রাইজমানি তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিরা।
টুর্নামেন্টে অনুর্দ্ধ ২৫ দ্বৈত চ্যাম্পিয়ন হয়েছেন, শামীম ও নোমান এবং রার্নারআপ হয়েছেন, মারুফ ও সানি। অনুর্দ্ধ ২৫ একক চ্যাম্পয়ন হয়েছেন মারুফ এবং রার্নারআপ হয়েছেন, শামীম। অনুদ্ধ ৪০ দ্বৈত বিভাগে ডা: ক্যাটি ও পলাশ চ্যম্পিয়ন হয়েছে। রার্নারআপ হয়েছেন,ডা: জাবির ও আবু। অনুর্দ্ধ ৪০ একক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন, পলাশ ও রার্নারআপ হয়েছেন, প্রীতি শংকর। উন্মুক্ত দ্বৈত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন জেমস ও ডানিয়েল এবং রার্নারআপ হয়েছেন, কল্যাণ ও প্রজেশ। উন্মুক্ত একক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন, প্রেংজোস এবং রার্নারআপ হয়েছেন রুমা মাহমুদ।