সাংবাদিকদের সাথে সমন্বয় করে জনকল্যাণে কাজ করতে চাই-মীর মোদদাছছের হোসেন

128

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-সাংবাদিকদের সাথে সমন্বয় করে জনকল্যাণে কাজ করতে চাই বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটিতে নবাগত পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন। তিনি বলেন, পুলিশ এবং সাংবাদিকদের কাজের সাথে অনেক মিল রয়েছে। আমরা উভয়েই যে পেশায় থাকিনা কেন জনগনের কল্যাণে কাজ করে যাবো।
মঙ্গলবার (৫ জানুয়ারী) দুপুরে রাঙ্গামাটি পুলিশের পলওয়েল পার্কের সম্মেলন কক্ষে রাঙ্গামাটিতে কমর্রত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটির নবাগত পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন এসব কথা বলেন।
রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, রাঙ্গামাটি এডিশনাল পুলিশ সুপার মাঈনুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপশ রঞ্জন ঘোষ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণের সম্পাদক একেএম মকছুদ আহমদ, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারন সম্পাদক মোঃ আনোয়ার আল হক, সাংবাদিক সুনীল কান্তি দে প্রমূখ।
নবাগত পুলিশ সুপার বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধে পুলিশের ভূমিকা ছিল অত্যন্ত গর্বের। অতিতে যেভাবে দেশপ্রেম নিয়ে পুলিশ বিভাগ কাজ করেছে সেভাবেই কাজ করবে।
তিনি বলেন, রাঙ্গামাটি পুলিশ বিভাগের পরিচালনায় পরিচালিত পলওয়েল পার্কে সুবিধা বঞ্চিত শিশুরা যাতে অনায়াসে প্রবেশ করতে পারে সে বিষয়ে ব্যবস্থা নেয়ার পাশাপাশি অন্যান্য জনকল্যাণ মূলক কার্যক্রম পরিচালিত করা হবে।
নবাগত পুলিশ সুপার আরো বলেন, সাংবাদিকরা যাতে একটি প্লাট ফর্মে থাকতে পারে এবং এক সাথে কাজ করতে পারে সেজন্য আন্তরিক ভাবে পুলিশ বিভাগ কাজ করে যাবে। সাংবাদিকদের সাথে এক সাথে কাজ করার পাশাপাশি তথ্য আদান প্রদানে রাঙ্গামাটি পুলিশ বিভাগের পক্ষ থেকে আন্তরিক ভাবে কাজ করা হবে বলে তিনি সাংবাদিকদের আশ্বাস প্রদান করেন।