দীঘিনালা জোন থেকে পাহাড়ী যুবককে মাউন্টেন বাইক ক্রয়‘র জন্য সহায়তা প্রদান

182

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ির দীঘিনালা জোন থেকে এক পাহাড়ী যুবককে মাউন্টেন বাইক ক্রয়‘র জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২২ডিসেম্বর) সকালে দীঘিনালা জোন সদরের দক্ষিন বাবুছড়ার দাদন কার্বারীপাড়া এলাকার জিমেন চাকমা (২০) মাউন্টেন বাইক ক্রয় করার জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর এম.রিফাত-বিন-আসাদ ৫হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
মেজর এম.রিফাত-বিন-আসাদ বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
উল্লেখ্য যে, আগামী ২৮-৩১ ডিসেম্বর তারিখ পর্যন্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে ৩ দিনব্যাপী সাজেক হতে থানচি পর্যন্ত” বঙ্গবন্ধু মাউন্টেন বাইক চ্যালেঞ্জ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হবে।
উক্ত প্রতিযোগিতায় দীঘিনালা উপজেলা হতে একমাত্র জিমেন চাকমা রেজিস্ট্রেশন করেন এবং প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিয়েছেন। দীঘিনালা উপজেলার হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য তার একটি ভাল মাউন্টেন বাইক ক্রয় করার প্রয়োজনে দীঘিনালা উপজেলার বিভিন্ন অফিসের ধারপ্রান্তে সাহায্যের জন্য আবেদন করেন। এদিকে জিমেন চাকমার পিতাও পারিবারিক ভাবে অসচ্ছল বিধায় তার পক্ষে ছেলেকে মাউন্টেন বাইক ক্রয় করে দেয়া সম্ভব হচ্ছে না।