পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরকে ফুলের শুভেচ্ছা জানালেন তিন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানদ্বয়

172

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পার্বত্য অঞ্চলের মানুষের কাছে পার্বত্য জেলা পরিষদগুলো যাতে আরো গ্রহণযোগ্য হয় তার জন্য পরিষদের চেয়ারম্যানদেরকে নির্দেশনা প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এমপি। তিনি বলেন, পার্বত্য জেলা পরিষদগুলোকে জনমুখী ও কল্যাণকর করতে হবে। পরিষদগুলো সকলের কাছে যাতে একটি জবাবদিহি মুলক একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হয় তার জন্য কাজ করার আহবান জানান।
সোমবার (২১ ডিসেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ে তিন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানরা পার্বত্য মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা প্রদানকালে পার্বত্য মন্ত্রী এ কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের নবাগত চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নবাগত চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, বান্দরবান পার্বত্য পার্বত্য জেলার ৪ বারের মতো মনোনীত চেয়ারম্যান ক্য শৈ হ্লাসহ মন্ত্রনালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় তিন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানদ্বয় পার্বত্য মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, পাহাড়ের উন্নয়নে সব সময় মাননীয় প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রনালয়ের মন্ত্রীর নির্দেশনা মতো কাজ করা হবে। এই পরিষদগুলোকে যাতে আরো বেশী জনমুখী ও কল্যানকর হয় তার দিকে পরিষদের নজর থাকবে।