বান্দরবানে আওয়ামীলীগের নবগঠিত কার্যনির্বাহী কমিটিতে সভাপতি ক্য শৈ হ্লা, সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী

298

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-সম্মেলনের এক বছর পর বান্দরবান জেলা আওয়ামীলীগের নবগঠিত কার্যনির্বাহী কমিটি উন্মোচন করা হয়েছে।
শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে স্থানীয় একটি রির্সোট এর হলরুমে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এবং সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত ৭৫সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষনা করা হয়।
এসময় নবগঠিত কার্যনির্বাহী কমিটির নাম ঘোষনাকালে অনুষ্ঠানে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
কমিটিতে সভাপতি পদে ক্য শৈ হ্লা,সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ন সাধারণ সম্পাদক পদে লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক পদে ক্যসাপ্রু, অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাদেক হোসেন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাডভোকেট মোঃ ইকবাল করিমসহ ৭৫ সদস্যর নাম ঘোঘনা করা হয়।
প্রসঙ্গত, গত বছরের ২৫ নভেম্বর বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ক্য শৈ হ্লা ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ ইসলাম বেবীর নাম ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। পরে নানান জটিলতা এবং করোনা সংকট কাটিয়ে প্রায় এক বছর পর ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয় এবং এই নব গঠিত কমিটিতে জেলার সাতটি উপজেলার নবীন ও প্রবীণদের সমন্বয় করা হয়।