রাঙামাটিতে দীপংকর তালুকদার এমপি’র সাথে আসবাবপত্র সমিতির নবনির্বাচিত পরিষদের ফুলেল শুভেচ্ছা বিনিময়

426

নিজস্ব প্রতিবেদকঃ রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপির সাথে রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমিতির নবনির্বাচিত পরিষদসহ সমিতির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর২০) সকাল ১১টায় শহরের চম্পক নগর এমপির নিজ বাস ভবনে সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ মিজান ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন পেয়ারুর নেতৃত্বে সমিতির বর্তমান পরিষদ এ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় রাঙামাটি ২৯৯নং আসনের সাংসদ সদস্য দীপংকর তালুকদার এমপির সাথে রাঙামাটি আসবাপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ মিজান ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন পেয়ারুসহ নির্বাচিত পরিষদের নেতৃবৃন্দসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় পরবর্তী দীপংকর তালুকদার এমপি অত্র সমিতির সকল নির্বাচিত সদস্যদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সমিতির বর্তমান পরিষদকে তিনি বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন। তিনি সমিতির সার্বিক উন্নয়নে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন নেতৃবৃন্দের।

দীপংকর তালুকদার এমপি সাথে সৌজন্য সাক্ষাৎ পরবর্তী দুপুরে রাঙামাটি জেলা পরিষদের কার্যালয়ে পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য এবং বিশিষ্ট ব্যবসায়ি হাজী মোহাম্মদ মুছা মাতব্বর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

পরবর্তীতে সন্ধ্যায় রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম ও জেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় করেন।

আসবাবপত্র ব্যবসায়ি সমিতির নির্বাচিত সকল সদস্যবৃন্দরা ফুলেল শুভেচ্ছাকালে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।