বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে রতন প্রিয় চাকমা (ধিমান) নামে জেএসএস (সংস্কার) এমএন লারমা দলের একজন নিহত

395

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার রূপকারী ইউনিয়নের পাকুইজ্জাছড়ি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে রতন প্রিয় ওরফে ধিমান চাকমা (৩৫) নামে জেএসএস (সংস্কার) দলের একজন নিহত হয়েছেন। সে পাকুইজ্জাছড়ি এলাকার বোদ্ধ মঙ্গল চাকমার ছেলে।
রবিবার রাত ২টার দিকে নিজ বাড়ীতে ঘুমিয়ে থাকা অবস্থায় রতন প্রিয় চাকমা ধিমানকে উদ্দেশ্য করে প্রায় ৩৫/৪০ রাউন্ড গুলিবিবর্ষন করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই ধিমান চাকমা মারা যায়। নিহত রতন প্রিয় চাকমা ধিমান নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার বডিগার্ড বলে জানা গেছে। শনিবার সন্ধায় ছুটিতে তার নিজ বাড়ী বাঘাইছড়ির রূপকারী ইউনিয়নের পাকুইজ্জাছড়ি এলাকায় এসেছিলেন।
বাঘাইছড়ি থানার ওসি আশরাফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়িতে প্রেরন করা হয়েছে। এই ঘটনায় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় নিরাপত্তাবাহিনীর সদস্যরা এলাকাটি ঘিরে তল্লাাশি চালাচ্ছে।
বাঘাইছড়ি উপজেলায় গত দুই বছরে এধরনের সন্ত্রাসী হামলায় প্রায় ১৫ জন নিহতের ঘটনা ঘটে। মামলা হলেও দূর্গম অঞ্চল হওয়ায় ঘটনার মূলহোতারা ধরাছোঁয়ার বাইরেই রয়ে গেছে এখনো।