মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

322

বাবলু শংকর নাথ, লোহাগাড়া – লোহাগাড়ায় পুত্রের হাতে পিতা খুন হওয়ার সংবাদ পাওয়া গেছে। গতকাল ২৫ নভেম্বর বুধবার দিনগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উত্তর আমিরাবাদ বনিক পাড়ার মৃত শচিন্দ্র মোহন ধরের পুত্র আনন্দ মোহন ধর(৬০)।

ঘাতকের নাম লিটন ধর(২৮) তাকে আজ আটক করা হয়েছে। নিহতের স্ত্রী কাঞ্চন বালা দাশ সকালে তার স্বামীর শয়ন কক্ষের দরজা ভেতরে বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু কোন সাড়া পাওয়া যায়নি।

পরে তিনি প্রতিবেশী লোকজনকে সঙ্গে নিয়ে দেখেন শয়নকক্ষের টিনের বেড়ার একপাশে কাটা এবং ধারালো দায়ের কোপে রক্তাক্ত অবস্থায় আনন্দ মোহন ধর পড়ে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ। হত্যাকান্ডের পর টিনের বেড়া কেটে ঘাতক পালিয়ে যায় বলে ধারনা করছেন পরিবারের লোকজন।
তাদের দাবি ঘাতক পুত্র লিটন ধর দীর্ঘ দিনের মাদকাসক্ত ছিল। প্রায় সময় টাকার জন্য পিতার সাথে বাকবিতন্ডায় লিপ্ত থাকতো।

পুত্রের অত্যাচারে অতিষ্ট হয়ে আনন্দ মোহন ধর ক’দিন পূর্বে লোহাগাড়া থানায় একটি সাধারণ ডাইরীভূক্তির আবেদনও করেছিল। তবে সাধারণ ডাইরীভূক্তি করেও মাদকাসক্ত পুত্রের হাত থেকে নিজের জীবন বাঁচাতে পারলেন না তিনি। সংবাদ পেয়ে দ্রুত লোহাগাড়া থানার উপ-পরিদর্শক আবদুল হকের নেতৃত্বে একটি পুলিশি টিম ঘটনাস্থল পরিদর্শন করে লাশ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনাটি পুলিশ নিবিড়ভাবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেবে।