ভাস্কর্য নিয়ে উগ্র মৌলবাদী বক্তব্য প্রতিবাদে মৎস্যজীবী লীগের বিক্ষোভ মিছিল

400

লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়িঃ-আগুন সন্ত্রাস ও বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মাণ নিয়ে উগ্র মৌলবাদী গোষ্ঠীর অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২১ নভেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।
এরপর আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি মোঃ ইমরান হোসেন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবেশ বরন ত্রিপুরার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জাবেদ পাটোয়ারী, সহ-সভাপতি মোঃ ফরিদ-উদ-জামান (স্বাধীন) ও খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎসজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল জলিল।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৭১ সালে রাজাকারের ভূমিকা পালন কারী নতুন সংগঠনের নামে মাথাচারা দিয়ে উঠতেছে। মৌলবাদ ও নৈরাজ্য হতে বের হয়ে এসে আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের উজ্জীবিত করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অবহত রাখতে নেতাকর্মীদের এখন থেকে পাড়ায় পাড়ার সজাগ থাকতে হবে। বাংলাদেশের প্রত্যেকটি জেলা-উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের আহ্বান জানান বক্তারা।