দীঘিনালা জোন থেকে অসুস্থ নারীকে চিকিৎসার জন্য অনুদান প্রদান

298

সোহেল রানা, দীঘিনালাঃ-পার্বত্যঞ্চলে শান্তি শৃংখলা, উন্নয়নে, চিকিৎসা সেবা, আর্থিক সহযোগীতায়, সম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী তারই ধারাবাহিকতা খাগড়াছড়ি দীঘিলালা জোনের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র অসুস্থ প্যারালাইসিস রোগী বাঙালি নারীকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
বুধবার (১৮নভেম্বর) সকাল ১১টায় দীঘিলালা জোন সদরে মেরুং ইউনিয়নের অনাথ আশ্রম এলাকার অসহায় হতদরিদ্র অসুস্থ প্যারালাইসিস রোগী মোছা: রোকেয়া বেগম (৩৭)কে উন্নত চিকিৎসার জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন অসুস্থ মহিলাকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন।
অনুদান প্রদানকালে মেজর সাকিব হাসান বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যে কোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি বাঙ্গালীদের সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
উল্লেখ্য যে, এই অনুদান গ্রহণের জন্য তাকে জোনে নিয়ে আসা সম্ভব হয়নি বিধায় তার পক্ষ থেকে অনুদান গ্রহণ করেন তাহারই চাচাতো ভাই মোঃ আব্দুল মান্নান।